Uncategorized

বরিশালের প্রবীণ সাংবাদিক এসএম ইকবাল মৃত্যুতে শোক

বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর,বানারীপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সাবেক সভাপতি, বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম ইকবাল শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। বুধবার (১৮ অক্টোবর) বিকেলে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। মৃত্যুর পর তার মরদেহ নগরীর সদর রোডস্থ অনামিলেনের বাসভবনে আনা হয়।

এস এম ইকবাল

১৯ অক্টোবর (বৃহস্পতিবার) বেলা ১১টায় মরহুম এসএম ইকবালের মৃতদেহ শেষ বিদায়ের জন্য শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে নিয়ে আসা হবে। সেখানে প্রেসক্লাব এবং বিভিন্ন সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে মরহুমের প্রতি শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হবে। সকাল সাড়ে ১০ টায় আইনজীবী সমিতিতে শ্রদ্ধা নিবেদন। ১১ টায় প্রেসক্লাবে শ্রদ্ধা নিবেদন। বেলা ১২ টায় গার্ড অফ অনার নাগরিকদের শ্রদ্ধা নিবেদন শহীদ মিনার। দুপুর ২ টায় বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনার’ এর মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেনসহ সদস্যবৃন্দ। বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি স্বপন খন্দকার ও সম্পাদক রফিকুল ইসলামসহ সদস্যবৃন্দ। বরিশাল রিপোর্টার্স ইউনিটি (বিআরইউ) এর সভাপতি নজরুল বিশ্বাস, সাধারণ সম্পাদক মিথুন সাহাসহ সদস্যবৃন্দ।

বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্।

তারা সকলেই মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button