BanglaBangladeshসারাদেশ

দপদপিয়া ইউনিয়ন ডিগ্রি কলেজের শেখ রাসেল ডিজিটাল ল্যাব থেকে ১৬টি ল্যাপটপ চুরি

ঝালকাঠির নলছিটির দপদপিয়া ইউনিয়ন ডিগ্রি কলেজের শেখ রাসেল ডিজিটাল ল্যাব থেকে ১৬টি ল্যাপটপ চুরি হয়েছে। সোমবার দিবাগত রাতে বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের দপদপিয়া ইউনিয়নের বুড়িরহাট এলাকায় অবস্থিত ওই কলেজে চুরির এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, কলেজের বারান্দার গেটের গ্রীলের হ্যাজবোল্ড ভেঙে একদল চোর ভেতরে প্রবেশ করে। তারা কলেজের সিসি ক্যামেরার সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। চোরের দল কলেজের দ্বিতীয় তলার শেখ রাসেল ডিজিটাল কম্পিউটার ল্যাবের হ্যাজবোল্ড ভেঙে ১৬টি ল্যাপটপ নিয়ে যায়। মঙ্গলবার সকালে কলেজ খোলার পরে কর্তৃপক্ষ বিষয়টি জানতে পেরে পুলিশকে খবর দেয়।
দপদপিয়া ইউনিয়ন ডিগ্রি কলেজের অধ্যক্ষ স্বপন কুমার বলেন, কলেজের শেখ রাসেল ডিজিটাল ল্যাব থেকে ল্যাপটপ চুরি হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নজরুল ইসলাম বলেন, চুরির ঘটনার খবর পেয়ে কর্তৃপক্ষকে অভিযোগ দেওয়ার জন্য পরামর্শ দিয়েছি। অভিযোগ দিলে পুলিশ ব্যবস্থা নিবে।

উল্লেখ্য কয়েকদিন আগে পার্শবর্তি বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে একই ভাবে ১৬ টি ল্যাপটপ চুরি হয়ে গেলেও পুলিশ এখন পর্যন্ত উদ্ধার করতে পারেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button